Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে পোনা অবমুক্ত করেছে মৎস্যজীবী দল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ২:২২ পিএম

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে পোনা অবমুক্ত করেছে জাতীয়তাবাদী মৎস্যজীবী দল। শনিবার সকাল ১১ টায় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে নারায়নগঞ্জের নবীগঞ্জ গুদারাঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে জাতীয়তাবাদী মৎস্যজীবী দল মৎস্য পোনা অবমুক্ত করেন।

মৎস্য পোনা অবমুক্ত করার পরে তাৎক্ষণিক এক সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি বিএনপি'র ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী বরকত উল্যাহ বুলু দলীয় নেতা-কর্মী ও সর্বসাধারণের সামনে বক্তব্য রাখেন। বিশেষ অতিথি নারায়নগঞ্জ মহানগর বিএনপি'র আহ্বায়ক এ্যাড সাখাওয়াত হোসেন উপস্থিতিতে কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব আবদুর রহিম সঞ্চালনা করেন। সমাবেশে সভাপতিত্ব করেন যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ সেলিম মিঞা।

অন্যন্যের মধ্যে নারায়নগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন খান, ওমর ফারুক পাটোয়ারী, জাহাঙ্গীর আলম সনি, শাহআলম, এম এ হান্নান মল্লিক, জহিরুল ইসলাম বাশার, নারায়নগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, মৎস্যজীবী দলের কেন্দ্রীয় সদস্য মাহাবুব আলম সিকদার, রনি আক্তার, শরিফুর রহমান রিপন, নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক অ্যাড. আনোয়ার প্রধান ও সদস্য সচিব আমিনুল ইসলাম, নারায়ণগঞ্জ মহানগরের আহ্বায়ক জাহাঙ্গীর আলম রতন, সদস্য সচিব নাসিরুদ্দিন জাহান সাগর ও যুগ্ম আহ্বায়ক ঋষিকেশ মন্ডল মিঠু, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব কেএম সোহেল রানা, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম আহ্বায়ক এম সায়েম উদ্দিন সিয়াম, ফতুল্লা থানার সভাপতি রাসেল প্রধান ও সাধারণ সম্পাদক ওমর ফারুক নাইম প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত চিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ