Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

লকডাউনের ঘোষণায় খুলনার বাজারগুলোতে ক্রেতাদের বাড়তি ভিড়

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ৭:২১ পিএম

লকডাউন ঘোষণার পরপরই খুলনার বিভিন্ন বাজারে ক্রেতাদের বাড়তি ভিড় দেখা গেছে। সোমবার (৫ এপ্রিল) থেকে এক সপ্তাহের জন্য ‘লকডাউন’ শুরু হবে—সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের এ বক্তব্যের পরই এমন দৃশ্যের অবতারণা হয়।

বিভিন্ন সূত্রে জানা যায়, লকডাউনের খুলনার বিভিন্ন বাজারে আতঙ্কের কেনাকাটা বা ‘প্যানিক বায়িং’ শুরু হয়ে গেছে। মানুষ নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনতে বাজারে ভিড় করছে। কেউ কেউ একসঙ্গে বাড়তি পণ্য কিনে ঘরে ফিরছেন। লকডাউন পরিস্থিতি বিবেচনা করে অনেকেই ঘরে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মজুদ শুরু করেছেন।নগরীর শপিংমলগুলোতেও লোকজনের বেশ ভিড় লক্ষ্য করা গেছে। লকডাউনের খবরে ঈদের কেনাকাটাও সেরেছেন কেউ কেউ।

শনিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত খুলনার অন্যতম বড় বাজারে ক্রেতাদের বাড়তি ভিড় দেখা যায়। বেশিরভাগ মানুষ সংসারের জন্য প্রয়োজনীয় পণ্য—চাল, ডাল, তেল, পেঁয়াজ ও আলু কিনছিলেন। শুধু নগরীতে নয়, একই পরিস্থিতি খুলনার উপজেলাগুলোতেও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ