Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাবা-মাসহ ১৭ জন মারা গেলেও কিছুই জানেন না পাভেল!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ৯:৩৮ পিএম

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১৭ জনের মধ্যে একমাত্র বেঁচে যাওয়া পাভেল ইসলাম (১৭)এখনো জানেন না তার বাবা-মা বেচে নেই । বাবা মোখলেসুর রহমান (৪০) ও মা পারভীন বেগম (৩৫) এই পৃথিবীতে নেই- সে কথা পাভেলকে এখনও জানানো হয়নি। জানেন না সেদিন মাইক্রোবাসে থাকা সে বাদে ১৭ জনই মারা গেছেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন পাভেল। তার সাথে রয়েছেন মামি, চাচাতো ভাই সাগরসহ চারজন।শুক্রবার বিকেলে রাজশাহী হাসপাতালে অবস্থানরত পাভেলের চাচাতো ভাই সাগর মুঠোফোনে জানান, পাভেলের জীবনে যে কী ঘটে গেছে তা সে এখনও জানে না। মা বাবা বেঁচে নেই এসব এখনো তাকে জানানো হয়নি। ডাক্তার আমাদের তার কাছে বারবার যেতে বলেছেন। পরিচিতদের সঙ্গে কথা বলতে বলেছেন। আমরাও যাচ্ছি। তবে পাভেল কথা বলতে পারছে না। আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামালের বরাত দিয়ে সাগর বলেন, শনিবারের মধ্যেই পাভেলকে সাধারণ বেডে হস্তান্তর করা হবে। এখন তার জ্ঞান ফিরেছে। কিছুটা আশঙ্কামুক্ত।

রংপুরের পীরগঞ্জের ১৮ জন গত ২৬ মার্চ একটি মাইক্রোবাসে পিকনিকের উদ্দেশ্যে রাজশাহী যাচ্ছিল। পথিমধ্যে কাটাখালীতে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ১৭ জন প্রাণ হারান। শুধু বেঁচে যায় পাভেল। পাভেলের বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলার রায়পুর ইউনিয়নের দ্বারিকাপাড়া গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ