Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নাজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি ঘোষনা

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ২:৩৫ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল, পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সংগঠনটির কেন্দ্রীয় সংসদের দপ্তর সম্পাদক মোঃ রফিকুল ইসলামের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি প্রকাশ করার পরে নাজিরপুর উপজেলা গনমাধ্যম কর্মীদেরকে এই তথ্য জানানো হয়। মোঃ এনামুল করিম (শিপন)কে আহ্বায়ক, এস এম রিয়াজ উদ্দিনকে সদস্য সচীব ও মোঃ বেলায়েত হোসেন মাঝিকে জেষ্ঠ যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের পিরোজপুর জেলা শাখার সভাপতি মোঃ আসাদুজ্জামান মিঠু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনি স্বাক্ষরিত ৩১ সদস্য বিশিষ্ঠ এই কমিটির অনুমোদন দেন।
যুগ্ম সম্পাদক পদে আছেন মোঃ তহিদুল ইসলাম, মোঃ মেহেদী হাসান শেখ, মোঃ হায়দার আলী মোল্লা, মোঃ খোকন মোল্লা, মোঃ শামীম হোসেন, মোঃ হেমায়েত খান, মোঃ ইস্রাফিল হাওলাদার, নাসির উদ্দিন সেখ। নব কমিটির সদস্য সচীব এস এম রিয়াজ উদ্দিন বলেন “আশা করি নাজিরপুর উপজেলার নবঘোষিত কমিটি চলমান আন্দোলনকে আরো বেগবান করবে। প্রতিটি কেন্দ্রীয় কর্মসূচী সঠিকভাবে পালনসহ দলীয় কর্মসূচী পালনে সচেষ্ঠ থাকব। এজন্য তিনি সবার সহযোগীতা চান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন কমিটি

১৩ ফেব্রুয়ারি, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ