Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে তেলবাহী লরি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ আরোহী নিহত, মহাসড়ক অবরোধ

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ৬:৫১ পিএম

ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের কালকিনি উপজেলার পান্তাপাড়া এলাকায় তেলবাহী লরির সাথে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে বিক্ষুব্ধরা ঢাকা-বরিশাল মহাসড়ক প্রায় দেড় ঘণ্টা অবরোধ করে রাখে।

নিহতরা হলেন, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর গ্রামের মিন্টু গাজীর ছেলে আরাফাত গাজী (২২) ও বরিশালের আগৈলঝাড়া উপজেলার টরকী এলাকার আলা উদ্দিন ফকিরের ছেলে তুহিন ফকির (২৫)। এরা সম্পর্কে খালাতো-মামাতে ভাই হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, বরিশালগামী মোটরসাইকেলের সাথে মাদারীপুরগামী সার্বিক কোম্পানীর একটি তেলের লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা আরাফাত গাজী লরির চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সাথে সাথে মারা যান। অপর আরোহী তুহিন ফকিরকে গুরুতর আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে আনলে তিনিও মারা যায়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ডাসার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লরি আটক করে। এই ঘটনায় ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর এলাকায় সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এব্যাপারে ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান জানান, ‘লরিটি আটক করে হাইওয়ে পুলিশ নিয়ে গেছে। ঘটনাস্থলে ডাসার থানা পুলিশ রয়েছে। বিক্ষুব্ধরা কিছু সময় মহাসড়ক অবরোধ করলেও পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ