Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে যাত্রীবাহী বাসের সাথে ইজিবাইকের সংঘর্ষ, নিহত ১

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ১০:৫৭ এএম

বাগেরহাটের মোরেলগঞ্জে যাত্রীবাহী বাস ইমা পরিবহনের সাথে ইজিবাইকের সংঘর্ষে ইজিবাইকের যাত্রী রুস্তম শিকদারের (৬০)মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (০১ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের মোরেলগঞ্জ উপজেলার জোকা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।এসময় ইজিবাইক চালক রানা (২৬) এবং নিহত রুস্তম শিকদারের স্ত্রী ফিরোজা বেগম (৫০) গুরুত্বর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।
নিহত রুস্তম শিকদার মোরেলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নের দক্ষিন নারকেল বাড়িয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, দূর্ঘটনার স্থলে রাস্তার পাশেই ইট রাখা ছিল। ধারণা করা হচ্ছে ইটের পাজার কারণে ইজিবাইকটিকে দেখতে পায়নি, পরিবহন চালক। যার ফলে এই দূর্ঘটনা ঘটেছে।

মোরেলগঞ্জ থানার এসআই এসএম তরিকুল ইসলাম জানান, চিংড়াখালী থেকে স্ত্রীসহ ইজিবাইক যোগে মোরেলগঞ্জ যাচ্ছিলেন রুস্তম শিকদার।সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের জোকা নামক স্থানে পৌছালে বীপরিত দিক থেকে আসা ইমা পরিবহনের একটি বাস ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই ইজবাইকযাত্রী রুস্তম শিকদার মারা যায়। তার স্ত্রী ফিরোজা বেগম এবং ইজিবাইক চালক রানা গুরুত্বর আহত হয়েছেন। আমরা মরদেহ উদ্ধার করেছি। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।আমরা পরিবহনটিকে জব্দ করেছি। চালক ও চালকের সহযোগি পালিয়ে যেতে সক্ষম হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ