Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

পটুয়াখালীর গলাচিপায় খুনের মামলায় দশ জনের যাবজ্জীবন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ৪:৩৮ পিএম

পটুয়াখালীর গলাচিপায় একটি খুনের মামলায় দশ জনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। বুধবার পটুয়াখালী অতিরিক্ত জেলা দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক এ কে এম এনামুল করিম এ রায় প্রদান করেন। রায় প্রদানকালে আসামীরা এজলাসে উপস্থিত ছিলেন। দন্ডপ্রাপ্তরা হলেন ইদ্রীস মীর,শাহআলম মীর ও তার ছেলে বেল্লাল মীর,সিদ্দিক মীর,জালাল মীর, নুরুল ইসলাম মীর, ওয়াজেদ মীর,আতাহার মীর,হাবিব মীর,বাবুল মীর।

রাষ্ট্রপক্ষের আইনজীবী কমল দত্ত জানান,-২০০৯ সালের ১০ মে পটুয়াখালীর গলাচিপা উপজেলার মুরাদ নগরে জমি সংক্রান্ত বিরোধে খুন হয় আবদুর রব সিকদার। ঘটনার চার দিন পরে মৃত আঃ রবের স্ত্রী মোসাঃ সালেহা বেগম প্রতিবেশী ইদ্রীস মীর,শাহআলম মীর ও তার ছেলেদের সহ মোট ১০ জন আসামি করে গলাচিপা থানায় একটি খুনের মামলা দায়ের করেন । তৎকালীন গলাচিপার থানার এসআই আব্দুর রহিম খান এজাহার নামীয় সকল ব্যক্তিদের বিরুদ্ধে ২০১১ সালের ১৭ মে আদালতে চার্জশীট দাখিল করেন। আদালত এ পর্যন্ত ১৬ জনের স্বাক্ষ নিয়ে উল্লেখিত রায় প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাবজ্জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ