Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় ট্রিপল মার্ডার কেস এর আসামী ফরিদপুরে গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২১, ১০:২১ পিএম

খুলনা মহানগরীর আটরা গিলাতলার ইস্টার্ণগেট এলাকায় ট্রিপল মার্ডারের এজাহারভুক্ত আসামি মোঃ আরিফকে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার গভীর রাতে আরিফকে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থেকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বুধবার দুপুরে এ মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের আবেদন করে প্রেরণ করলে আদালত তাকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক সারওয়ার আহমেদ এ রিমান্ড মঞ্জুর করেন।

আদালত ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০২০ সালের ১৬ জুলাই এ মামলার আসামি জাকারিয়া তিন রাউন্ড বন্দুকের ও দুই রাউন্ড পিস্তলের গুলি সিএন্ডবি’র ঘরের একটি কক্ষে রেখে খানজাহান আলী থানার মশিয়ালী এলাকার মুজিবর শেখকে পুলিশের কাছে ধরিয়ে দেয়। এলাকাবাসী এ ব্যাপারে খোঁজ নিতে গেলে জাফরিন শেখ তার ঘর থেকে বন্দুক, পিস্তল, লাঠিসোটা, ধারালো দা নিয়ে তাদের ওপর আক্রমণ করে। পরে এ মামলার অপর আসামি মিল্টন শেখ বন্দুক দিয়ে এলোপাথাড়ি গুলি করলে মোঃ নজরুল ও মোঃ গোলাম রসুল ও বাদীর ছেলে সাইফুল মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক প্রথমে দুইজনকে মৃত্যু বলে ঘোষণা দেন। পরেরদিন সাইফুলের মৃত্যু হয়। ওই ঘটনার দু’দিন পর মোঃ শহিদুল ইসলাম বাদী হয়ে ২২ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাতনামাদের নামে হত্যা মামলা দায়ের করেন, যার নং ১২।

মামলার তদন্ত কর্মকর্তা জানান, এ মামলার নয়জন আসামি স্বেচ্ছায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। তারা সকলে আরিফের সম্পৃক্ততার কথা উল্লেখ করেছে। তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন। উন্নত প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তার অবস্থান সম্পর্কে জেনে তাকে মঙ্গলবার গভীররাতে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ