Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পটুয়াখালীর গলাচিপায় মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জন নিহত

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ১০:০৫ এএম
জেলার গলাচিপা বোয়ালিয়ার নাশকতা বাজার এলাকায় গত রাত সাড়ে নয়টার দিকে বেপরোয়া মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা  লেগে  মাথায় আঘাত লেগে মোটরসাইকেল চালকসহ দু'জন ঘটনাস্থলে নিহত এবং এক জন গুরুতর আহত হয়েছেন।
গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  শওকত আনোয়ার ইসলাম জানান, রাত সাড়ে নটার দিকে মাছ ধরার পেশায় নিয়োজিত বোয়ালীয়া এলাকার উঠতি বয়সী তিন যুবক বাড়ির কাছে একজনের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়।বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে খাদে উল্টে পড়ে মোটরসাইকেল চালক সাইমন (২৪) পিতা: সিরাজুল হাওলাদার, রায়হান (১৮) পিতা :নসু সরদার , মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। দুর্ঘটনার পড়ে স্থানীয় লোকজন উদ্ধার করে তাদেরকে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উভয়কে  মৃত বলে ঘোষণা করেন। দুর্ঘটনায় অপর মোটরসাইকেল যাত্রী আসাদুল (১৭)  গলাচিপা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ