Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীর দুর্গাপুরে ট্রলি উল্টো নির্মাণ শ্রমিক আহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৭:২২ পিএম

রাজশাহীর দুর্গাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে শ্যালো ইঞ্জিন চালিত ট্রলি উল্টে পুকুরে পড়ে ১২জন নির্মাণ শ্রমিক আহত হয়েছেন। শনিবার বিকেলে শ্রমিকরা তাহেরপুর থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে দুর্গাপুর পৌর সদর শালঘরিয়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলো- রাজশাহীর চারঘাট উপজেলার নন্দনগাছী গ্রামের শামীম, কেরামত, সোহরাফ, বাবলু, রায়হান, গাজী, মতিউর, আরিফ ও সোলেমান। তাদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বাগমারার তাহেরপুর থেকে ১২জন নির্মাণ একটি স্যালো ইঞ্জিন চালিত ট্রলি যোগে চারঘাট উপজেলায় যাচ্ছিলেন। পথে দুর্গাপুর পৌর সদর শালঘরিয়া এলাকায় ট্রলি গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে। এ সময় স্থানীয় লোকজন দ্রুত এগিয়ে এসে তাদের উদ্ধার করে। এদের মধ্যে ৯জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ হাশমত আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়ে ছিল। তবে এলাকাবাসী আহত নির্মাণ শ্রমিকদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। তাদের অবস্থা এখন শঙ্কা মুক্ত বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ