Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে ট্রাক চাপায় শিশু নিহত

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৭:২০ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাকের চাপায় আবু হুরইরা (৫) নামে এক শিশু নিহত হয়েছে। শনিবার সন্ধ্যা ৬টার দিকে ঝিনাইদহ-যশোর সড়কের কেয়াবাগান নামক স্থানে এই ঘটনা ঘটে। নিহত আবু হুরাইরা কালীগঞ্জ উপজেলার আগমুন্দিয়া গ্রামের আশাদুল ইসামের ছেলে। এসময় স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছে।
স্থানীয়রা জানায়, নিহত শিশু আবু হুরাইরা মায়ের সাথে আত্মীয় বাড়ি থেকে এসে বাড়ির কাছে রাস্তার পাশে নামে। এরপর মা তাকে দাড় করিয়ে রেখে রাস্তার অপর পাশে সাথে থাকা ব্যাগ রাখতে যায়। এসময় শিশুটিও মার পিছু পিছু রাস্তার পার হতে গেলে একটি দ্রুতগামি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।
কালীগঞ্জ হাইওয়ে থানার ওসি মেজবা উদ্দীন সংবাদ পাওয়ার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে জানিয়ে বলেন, কুষ্টিয়া থেকে বালি বোঝায় একটি ট্রাক যশোর দিকে যাচ্ছিল। পথিমধ্যে কেয়াবাগান নামক স্থানে পৌছালে রাস্তা পার হওয়া শিশুটিকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ