Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালী জেলা শহরে এমপির নেতৃত্বে জঙ্গি বিরোধী মিছিল

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৬:৪৫ পিএম

হেফাজতে ইসলামের ডাকা রোববার সকাল সন্ধ্যা হরতালের প্রতিবাদ, স্বাধীনতা বিরোধী জঙ্গি গোষ্ঠীর বিরুদ্ধে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা যুবলীগ। মিছিলে নেতৃত্ব দিয়েছেন নোয়াখালী-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে জেলা আ.লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কার্যালয়ের সামনে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, নোয়াখালী-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, জেলা যুবলীগের আহবায়ক ইমন ভট্ট, যুগ্ম আহবায়ক একরামুল হক বিপ্লব, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান’সহ সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একরামুল করিম চৌধুরী বলেন, দেশের ভিতরে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে এখনো বিএনপি জামাত ও হেফাজতে ইসলামের লোকজন ষড়যন্ত্র করছে। আমাদের অতীতের মতো সজাগ থাকতে হবে। কেউ যেন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের গতিধারাকে বাধাগ্রস্ত করতে না পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ