Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রামু সেনানিবাসে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৬:০৭ পিএম

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনে রামু সেনানিবাসে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ মার্চ) সকালে ১০ পদাতিক ডিভিশন ও এরিয়া সদর দপ্তর কক্সবাজারে এর অধীনস্থ সকল ব্রিগেড/ ইউনিট প্রতিষ্ঠান সমূহের সামরিক/ অসামরিক সদস্যদের উপস্থিতিতে র‍্যালিটি সেনানিবাসের বিভিন্ন পয়েন্ট অতিক্রম করে সেনানিবাসের অজেয় প্রাঙ্গণে এসে সমাপ্ত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ১০ পদাতিক ডিভিশনের জিওসি ও কক্সবাজার এরিয়া কমান্ডার মেজর জেনারেল আহমদ তাবরেজ শামস চৌধুরী। প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছে এবং তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশের উন্নীত হয়েছে। এটি বাংলাদেশের জন্য একটি বড় অর্জন।

উল্লেখ্য যে, রামু সেনানিবাসের অধীনস্থ আলীকদম সেনানিবাস ও চকরিয়া আর্মি ক্যাম্পের একই ধরনের র‍্যালি আয়োজন করা হয়। র‍্যালিসমূহেও সকল সামরিক/অসামরিক ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ