Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পশ্চিমবঙ্গে ভোটের দিন সকালে বিজেপি কর্মী নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ১:০৩ পিএম

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের প্রথম দিন বিজেপি কর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়িতে বাড়ির উঠোনে ওই ব্যক্তির রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখা যায়। বিজেপির অভিযোগ তৃণমূল দুর্বৃত্তরা পিটিয়ে হত্যা করেছে তাদের কর্মীকে। তবে এ ব্যাপারে তৃণমূল এখনও কোনো বক্তব্য পাওয়া যায়নি। খবর আনন্দবাজার।

জানা গেছে, নিহত ব্যক্তির নাম মঙ্গল সোরেন। তার বাড়ি কেশিয়াড়ির বেগমপুরে। পরিবারের অভিযোগ, অন্য কোথাও হত্যা করে লাশ বাড়ির উঠোনে ফেলে দিয়ে যাওয়া হয়েছে। নিহতের ঘাড়ে, মাথায় আঘাতের চিহ্নও রয়েছে। নির্বাচন কমিশন জানিয়েছে, এ খুনের ঘটনার সঙ্গে নির্বাচনের কোনো সম্পর্ক নেই। জেলা প্রশাসন জানিয়েছে, রাজনৈতিক সংঘর্ষে এ মৃত্যু হয়নি।

রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বললেন, ‘যেখানে যেখানে তৃণমূল কংগ্রেস হারবে সেখানে তারা অশান্তি সৃষ্টি করছে।’ নিহতের পরিবার জানিয়েছে, সক্রিয়ভাবেই বিজেপি করতেন মঙ্গল। স্থানীয় বিজেপি নেতৃত্ব জানিয়েছে, শুক্রবার তৃণমূলের সঙ্গে তর্ক হয়েছিল মঙ্গলের। তার পরই পিটিয়ে মারা হয় তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পশ্চিমবঙ্গ

১ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ