Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহীতে বাস-মাইক্রো ও সিএনজির ত্রিমুখী সংঘর্ষে নিহত ১৭, আহত ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ৩:০৬ পিএম | আপডেট : ৩:৪৫ পিএম, ২৬ মার্চ, ২০২১

রাজশাহী মহানগরীর কাটাখালীতে বাস, মাইক্রোবাস ও সিএনজির ত্রিমুখী সংঘর্ষে অন্তত ১৭ জন নিহত হয়েছেন। সংঘর্ষের পর অগ্নিকান্ডে এ হতাহতের ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে কাটাখালি থানার সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, শুক্রবার দুপুরে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলা থেকে ৪ টি পরিবারের ২ শিশু, ৪ জন নারী ও ৫ জন পুরুষ একটি মাইক্রোবাস যোগে রাজশাহীর দিকে যাচ্ছিলেন মাজার দেখতে । পথে মাইক্রোবাসটি রাজশাহীর কাটাখালি থানার সামনে পৌঁছালে রাজশাহী থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের ভিতরে থাকা সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুনে পুড়ে ১১ জন ঘটনাস্থলেই নিহত হয়। আহত অবস্থায় ৮ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে নেয়া হলে আরো ৬ জনের মৃত্যু হয়। আরো দুইজন চিকিৎসাধীন রয়েছে। নিহতদের নাম পরিচয় জানা যায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস ১৭ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।



 

Show all comments
  • Tareq Sabur ২৬ মার্চ, ২০২১, ৩:২৬ পিএম says : 0
    যত মানুষই মারা যাক না কেন ওবায়দুল কাদের গদি ও গলাবাজি ঠিক থাকবে। কি আর করা- প্রধানমন্ত্রী যেমন মন্ত্রীও তেমন।
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ২৬ মার্চ, ২০২১, ৩:৩৮ পিএম says : 0
    স্বাধীনতার সবর্ণজয়নতীর এই দিনটা বাংলাদেশে শতশত মানুষ হত‍্যার জন‍্য স্মরণীয় হয়ে থাকবে মনে হচ্ছে, যেমনই সড়ক ও বিভিন্ন দুর্ঘটনা তেমনই পরিকল্পিত হত‍্যাকান্ডের জন‍্য।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ