Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দেবহাটায় গ্রীনবাংলা পরিবহনের ধাক্কায় একজন নিহত, আহত দুই

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ১১:৩২ এএম

সাতক্ষীরার দেবহাটায় ঢাকাগামী গ্রীনবাংলা পরিবহনের চাপায় সাবেক মাধ্যমিক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে।

এসময় আহত হয়েছে আরো দুই জন। আহতদের মধ্যে একজনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যজনকে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
শুক্রবার (২৬ মার্চ ) সকাল নয়টার দিকে দেবহাটা উপজেলার গাজীরহাট এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে গ্রীনবাংলা ( ঢাকা মেট্রো ব ১৪-৯৯৯১) পরিবহন দ্রুতগতিতে কালীগঞ্জ থেকে সাতক্ষীরার দিকে যাচ্ছিলো। গাড়িটি গাজীরহাট বাজারের ওপর দিয়ে যাওয়ার সময় রাস্তার পাশে সাইকেল নিয়ে দাড়ানো ৩ ব্যক্তিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই উপজেলার রামনাথপুর গ্রামের মৃত কালীপদ রায়ের ছেলে সখিপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক সমিত রায় ভোলা (৭০) এর মৃত্যু হয়।
এছাড়া, গরানবাড়িয়া গ্রামের আব্দুর রউফের ছেলে জাকির হোসেন (২৬) ও কামটা গ্রামের ফজলু আলীর ছেলে ফিরোজ (২৪) গুরুতর আহত হন।

দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবহন ও পরিবহনের সুপারভাইজার আশাশুনি উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের আব্দুস সামাদ গাজীর ছেলে ফারুক হোসেন (২৮) কে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ