Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কাপ্তাইে ট্রাক চাপায় শিশুসহ চারজন নিহত

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ১০:০৮ এএম

বেপরোয়া গতির একটি ট্রাক যাত্রীবাহী দুটি সিএনজি অটোরিকশাকে চাপা দিলে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ায় শিশুসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো চারজন আহত হন।

আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও দুটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন পুলিশ।

বৃহস্পতিবার রাত ৭টায় চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের কালুগোট্টা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, চন্দ্রঘোনা লিচুবাগানমুখী যাত্রিবাহী অটোরিকশাকে চট্টগ্রামমুখী বেপরোয়া গতির একটি ট্রাক ওভারটেক করতে গিয়ে চাপা দেয়। এসময় পরপর দুটি সিএনজি অটোরিকশা দুমড়ে যায়। সিএনজি দুটিতে থাকা চালক ও যাত্রীরা গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে প্রথমে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতাল ও রাঙ্গুনিয়া হেলথ কেয়ার হাসপাতালে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত মাহাবুব মিল্কি জানান, চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার পর থেকে পরপর চারজনের মৃত্যু ঘটে। নিহতরা হলেন ডেইজি দত্ত (৩৫), আবুল কালাম (৬৮) চন্দ্রঘোনা কদমতলি গ্রামের আবদুল করিমের ছেলে মো. আকবর হোসেন (২৫), চন্দ্রঘোনা হিন্দু পাড়া গ্রামের জনি সোমের সাত মাস বয়সি ছেলে আদৃশ সোম আয়ান। নিহত অন্য দুজনের প্রকৃত ঠিকানা জানা যায়নি।

তিনি জানান, দুর্ঘটনায় আহতরা হলেন আবদুল কাদের (৪৫), আবুল কালাম (৪০), মোহাম্মদ মুছা (৩০), মো. গিয়াস (২৬) ও অজ্ঞাত এক শিশু। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালসহ নগরের আরো দুটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের অবস্থাও আশঙ্কাজনক।

রাত ৮টার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ঘটনাস্থলে মানুষের ভিড়। পুলিশ দুর্ঘটনাকবলিত যানবাহন সরিয়ে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ