Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

২৬ মার্চ পর্যন্ত খুলনা জেলায় করোনা পরীক্ষা বন্ধ ঘোষণা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ১০:১৬ পিএম

২৬ মার্চ পর্যন্ত খুলনা মেডিকেল কলেজ ও খুলনা জেলার সকল হাসপাতালে করোনা টেস্টের নমুনা সংগ্রহ বন্ধ থাকবে। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী’র অনুষ্ঠানে নিরাপত্তার কাজে নিয়োজিত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের করোনা পরীক্ষার জন্য এ সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডাঃ মেহেদী নেওয়াজ বলেন, বিপুল সংখ্যক নিরাপত্তা বাহিনীর সদস্যের করোনা পরীক্ষা করার জন্য এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

খুলনা জেলার ডেপুটি সিভিল সার্জন মোঃ সাঈদুল ইসলাম বলেন, হাজারের অধিক আইন-শৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারীদের করোনা পরীক্ষার জন্য ২৪ মার্চ থেকে আগামী ২৬ মার্চ পর্যন্ত সাধারণ মানুষ ও বিদেশে যারা যাবেন তাদের করোনা পরীক্ষা বন্ধ থাকবে। আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের লোকজন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের নিরাপত্তা সহ অন্যান্য কাজে যুক্ত থাকবেন এজন্য তাদের জরুরী অগ্রাধিকার ভিত্তিতে পরীক্ষা করা হচ্ছে। যারা বিদেশে যাওয়ার জন্য করোনা পরীক্ষা করাতে চাচ্ছেন আমরা তাদের পার্শ্ববর্তী জেলায় পরীক্ষা করতে বলছি জরুরী ক্ষেত্রে।

খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ রাশেদা ইসলাম বুধবার রাতে দৈনিক ইনকিলাবকে বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানে নিরাপত্তা কাজে নিয়োজিত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের অগ্রাধিকার ভিত্তিতে করোনা পরীক্ষা করছি। আগামী দুই দিন এটি চলবে। আগামী ২৭ মার্চ থেকে সাধারণ মানুষ আবার করোনা পরীক্ষা করাতে পারবেন। জরুরি ক্ষেত্রে যশোর ও কুষ্টিয়াতে করোনা পরীক্ষা করার জন্য অনুরোধ করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ