Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোদীর বাংলাদেশ সফরের তীব্র নিন্দা জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ৮:১৯ পিএম

জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ, খুলনা সদর থানা শাখার সাধারণ সভায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। আজ মঙ্গলবার সকালে নিজস্ব কার্যালয়ে পরিষদের সভাপতি মুফতি ফখরুল হাসান কাশেমীর সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় ভারতে বিজেপি সরকারের সময়ে মুসলমানদের উপর যে নির্যাতন, জুলুম ও অত্যাচার চালানো হচ্ছে তার তীব্র নিন্দা জানানো হয়।

সভায় বক্তারা বলেন, ভারতের ওয়াসিম রিজভী কর্তৃক পবিত্র কোরআনের ২৬টি আয়াতকে পরিবর্তন করার জন্য উচ্চ আদালতে রিট পিটিশন করেছে, অথচ কোরআনের কোন একটি আয়াতে বা অক্ষরে কোন ত্রুটি বা সন্দেহ নাই। এই কুখ্যাত ব্যক্তির চিন্তা ও দাবির তীব্র নিন্দা ও প্রতিবাদও জানানো হয়।

সভায় পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কাদেরের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সহ-সাধারণ সম্পাদক মাওলানা শহিদুল ইসলাম, বায়তুল মাল সম্পাদক সামছুর রহমান বাবুল, প্রচার সম্পাদক হাফেজ মাওলানা ওবায়দুল্লাহ্, মাওলানা আব্দুর জব্বার, মাওলানা মনিরুজ্জামান, মাওলানা আলী আকবর, মাওলানা আবু বকর প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ