Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১২:৩৭ পিএম

গফরগাঁও পৌরশহরে মোটরসাইকেল যোগে বালুবোঝাই ট্রাক অতিক্রম করতে গিয়ে পেছনের চাকায় চাপা পড়ে তারিকুল ইসলাম বিধু মিয়া (২৪) নামে এক যুবক গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। সোমবার রাত ১০টায় পৌর শহরের জামতলা মোড় সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ বালুবোঝাই ট্রাক ও মোটরসাইকেল থানায় নিয়ে আসেন। নিহত বিধু মিয়া এক সন্তানের জনক ও গফরগাঁও উপজেলার ৪নং সালটিয়া ইউনিয়নের ধামাইল গ্রামের পল্লী চিকিৎসক রফিকুল ইসলাম ঢালীর বড় ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত ১০টার দিকে জামতলা মোড় সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনের রাস্তায় পেছন দিক থেকে বালুবোঝাই ট্রাক অতিক্রম করতে গিয়ে ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়। খরব পেয়ে গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকূল সরকার সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ট্রাক ও মোটরসাইকেলটি থানায় নিয়ে আসেন।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকূল সরকার বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। এ ব্যাপারে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ