Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহীতে মেয়েকে ধর্ষনের অভিযোগে বাবার মৃত্যুদন্ড

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ২:৩১ পিএম

রাজশাহীতে মেয়েকে ধর্ষণের দায়ে সৎ বাবাকে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। এছাড়া এক লাখ টাকা জরিমানাও করা হয়। সোমবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মো. মনসুর আলম এ রায় ঘোষণা করেন। তার বাড়ি নগরীর রাজপাড়া থানার বাজে সিলিন্দা এলাকায়।

উল্লেখ্য, স্থানীয় একটি ছাত্রাবাসে রান্নার কাজের জন্য স্ত্রী বাইরে গেলে ঘুমন্ত অবস্থায় গলায় ছুরি ধরে নিজের (১৪) বছরের কিশোরী মেয়েকে ধর্ষণ করেন নজরুল ইসলাম ওরফে নজরুল কসাই (৫০) নামে এক বাবা। ২০১৮ সালের ১৪ মে ভোরে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার সিলিন্দা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনাটি কাউকে জানালে তার মাকে গলা কেটে হত্যা করা হবে বলেও মেয়েকে হুমকি দেন নজরুল।
এ ঘটনায় কিশোরী গর্ভবতী হয়। বিষয়টি জানাজানি হলে ২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারী এ ঘটনায় নজরুলের স্ত্রী নার্গিস বেগম বাদী হয়ে মেয়েকে ধর্ষণের অভিযোগে স্বামীর বিরুদ্ধে রাজপাড়া থানায় মামলা দায়ের করেন।



 

Show all comments
  • মহিউদ্দীন আহমেদ ২২ মার্চ, ২০২১, ৩:১০ পিএম says : 0
    আহার পৃথিবী !!! কোথায় মানুষ ঠাই পাবে?
    Total Reply(0) Reply
  • Hasina ২২ মার্চ, ২০২১, ১১:৫৬ পিএম says : 0
    This is the outcome of a digital Bangladesh. Digital Bangladesh can also make babies 2 months after marriage that was in the news previously
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবা

২ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ