Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে বাবার হাতে ছেলে খুন, বাবা আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৭:০৩ পিএম

রাজশাহীর চারঘাটে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে বাবার হাতে ছেলে খুন হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার ঝিকড়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহতের নাম জাহাঙ্গীর আলম (৪৫)। তিনি চারঘাট উপজেলার সদরা ইউনিয়নের ঝিকড়াপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। আব্দুল কুদ্দুসের দুইটি স্ত্রী। নিহত জাহাঙ্গীর আলম বড় স্ত্রীর ছেলে।
চারঘাট থানার ওসি আব্দুল লতিফ জানান, আব্দুল কুদ্দুস দ্বিতীয় স্ত্রীর ছেলে-মেয়েদের নামে জমিজমা লিখে দিলে প্রথম স্ত্রীর ছেলের সাথে বিরোধ সৃষ্টি হয়। এরই সূত্র ধরে মঙ্গলবার সকালে পাট ক্ষেতে বাবা আব্দুল কুদ্দুস ও ছেলে জাহাঙ্গীরের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এর এক পর্যায়ে পাট কাটা হাসুয়া দিয়ে ছেলেকে আঘাত করে আব্দুল কুদ্দুস। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান জাহাঙ্গীর।
ওসি বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাবা আব্দুল কুদ্দুসকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ