Inqilab Logo

রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০, ২১ শাবান সানি ১৪৪৫ হিজরী

এবার কন্যার বাবা তাসকিন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ। এবার তাসকিনের ঘরে আলো করে এসেছে কন্যাসন্তান। তাসকিন নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন এই খবর। দ্বিতীয়বার পিতৃত্বের স্বাদ পাওয়ার আনন্দটা ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন এভাবে, ‘আলহামদুলিল্লাহ! আল্লাহর অশেষ রহমতে, এবং আপনাদের সকলের দোয়ায় আমি সুন্দর এক কন্যা সন্তানের বাবা হলাম। সবাই তার জন্য দোয়া করবেন। আমিন!’
২০১৭ সালের ৩১ অক্টোবর বান্ধবী সৈয়দ রাবেয়া নাঈমাকে বিয়ে করেন তাসকিন আহমেদ। ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর প্রথমবার পিতৃত্বের স্বাদ পান এই পেস তারকা। তার প্রথম সন্তানের নাম তাশফিন আহমেদ রিহান। সেবার বাবা হওয়ার পর ক্যারিয়ারে প্রথমবারের মতো প্রথম শ্রেণির ক্রিকেটে ৫ উইকেট পেয়েছিলেন এই ডানহাতি পেসার। সেবার বগুড়ায় চট্টগ্রামের বিপক্ষে ৫ উইকেট পেয়েছিলেন তিনি।
দুই টেস্টের সিরিজ খেলতে ৮ মে বাংলাদেশ সফরে আসার কথা শ্রীলঙ্কা দলের। ১৫ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্ট খেলে ২৩ মে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে খেলবে সিরিজের শেষ টেস্ট। দুটি ম্যাচই আবার আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। এর মধ্যেই প্রথম টেস্টের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। চোটের কারণে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে খেলছেন না তাসকিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এবার কন্যার বাবা তাসকিন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ