Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যারিস্টার মওদুদের বাড়িতে ভিড়

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ১২:০১ এএম

দেশবরেণ্য রাজনীতিবিদ ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমদের লাশ সমাহিত করার তৃতীয় দিনেও মরহুমের গ্রামের বাড়ি মানিকপুরে চলছে শোকার্তদের ভিড়। গতকাল রোববার সকাল থেকে মওদুদ আহমদের কবর জিয়ারত, দোয়া ও মোনাজাতে অংশ নিচ্ছে শত শত নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। এ সময় অনেকে মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। তবে দুপুরের দিকে এ ভিড় আরো বাড়তে থাকে। মওদুদ আহমদের পারিবারিক কবরস্থানে গিয়ে দেখা যায়, নীরবে কবরের সামনে দাঁড়িয়ে অশ্রু ঝরছিল অনেকের। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মওদুদ আহমদের পারিবারিক কবরস্থানে এ রকম মর্মস্পর্শী দৃশ্যের অবতারণা চলছে।
এ সময় আরো উপস্থিত ছিলেন, সাবেক বিরোধী দলীয় চিপ হুইপ জয়নাল আবদিন ফারুক, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন, কবিরহাট পৌরসভা বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান মঞ্জু, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি আতোয়ার হোসেন পাভেলসহ, কবিরহাট, সেনবাগ ও কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হোসেন মোহাম্মদ এরশাদ বলেন, আল্লাহর কাছে দোয়া করি যেন আমাদের প্রিয় নেতা পরপারে সুখে থাকে, বেহেশতে থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যারিস্টার মওদুদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ