Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যারিস্টার মওদুদ আহমেদের শারীরিক অবস্থার অবনতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ১২:০১ এএম

সিঙ্গাপুরে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমেদের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। গতকাল মঙ্গলবার বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান। মওদুদ আহমেদের স্ত্রী হাসনা জসিম উদ্দিন মওদুদ আহমেদের বরাত দিয়ে শায়রুল কবির খান বলেন, সিঙ্গাপুরে নেওয়ার পর ব্যারিস্টার মওদুদ আহমেদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছিল। কিন্তু, সোমবার ফুসফুসে পানি জমায় আবার তার শারীরিক অবস্থার অবনতি হয়। বর্তমানে তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন। সেখানে মওদুদ আহমেদের সঙ্গে তার স্ত্রী রয়েছেন’, বলেন তিনি।

শায়রুল জানান, শারীরিক অসুস্থতার কারণে গত বছরের ২৯ ডিসেম্বর মওদুদ আহমেদকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। সেখান থেকে ১৩ জানুয়ারি তাকে কেবিনে স্থানান্তর করা হয় এবং ২০ জানুয়ারি তিনি বাসায় ফেরেন। পরবর্তীতে শারীরিক অবস্থা খারাপ হলে ২১ জানুয়ারি আবারও এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে গত ১ ফেব্রুয়ারি রাতে তাকে সিঙ্গাপুরে নেওয়া হয়। সেখানে তিনি মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন। মওদুদ আহমদের সুস্থতার জন্য তার পরিবার দেশবাসীর কাছে দোয়া চেয়েছে বলেও জানান শায়রুল কবির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যারিস্টার মওদুদ আহমেদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ