Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যারিস্টার মওদুদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১২:০০ এএম

সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তার একান্ত সহকারী মমিনুর রহমান সুজন গতকাল রোববার এ তথ্য জানিয়ে বলেন, সিঙ্গাপুরে দুপুরে কথা হয়েছে। স্যারের শারীরিক অবস্থা একটু উন্নতির দিকে। তবে আইসিইউতেই তার চিকিৎসা চলছে। গত ১ ফেব্রয়ারি উন্নত চিকিৎসার জন্য ব্যারিস্টার মওদুদকে সিঙ্গাপুরে নিয়ে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়।
ফুসফুসে পানি জমে অবস্থার অবনতি হলে গত ৯ মার্চ তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। তার কিডনির ডায়ালাইসিসও শুরু করা হয়েছে। সাবেক মন্ত্রী মওদুদ আহমেদের স্ত্রী হাসনা মওদুদও রয়েছেন সিঙ্গাপুরে।
রক্তে হিমোগ্লোবিনের পরিমাণ হ্রাস, বুকে ব্যথা অনুভব করলে গত ৩০ ডিসেম্বর মওদুদকে ঢাকার এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে গত ৭ জানুয়ারি তার হৃদযন্ত্রে স্থায়ী পেস মেকার স্থাপন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যারিস্টার মওদুদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ