Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

হাটহাজারীতে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ৫:০১ পিএম

হাটহাজারীতে কাভার্ডভ্যানের ধাক্কায় মোঃ খালেক (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সে ফতেয়াবাদ পশ্চিম ছড়ারকুল এলাকার মৃত ইমাম হোসেনের পুত্র। অপর দুইজন আহত গুরুতর আহত হয়।
বুধবার (২১ মার্চ) দুপুর দেড়টার সময় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কস্থ হাটহাজারী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় গুরুতর আহত হয় মোঃ মঞ্জুরুল আলম মঞ্জু(৩৮) ও সাজ্জাদ (৩৬) নামে আরো দুই আরোহী। আহতরা যথাক্রমে চিকনদন্ডী ইউনিয়নের মধু চৌধুরী বাড়ির রুহুল আমিন চৌধুরী ও বাচ্চু চেয়ারম্যানের বাড়ির মৃত আখতার সোলায়মানের পুত্র।

প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা গেছে, হতাহত আরোহীরা চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের দক্ষিণ দিক থেকে হাটহাজারীর দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছামাত্র পেছন দিক থেকে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান (যার নং- ঢাকা মেট্রো-উ ১২-১২০১) পেছন দিক থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল সহ আরোহীরা সড়কে সিটকে পড়ে। ভাগ্যক্রমে চালক ও মোটরসাইকেল বিপরীত দিকে পড়লেও পেছনে বসা দুই আরোহী কাভার্ডভ্যানের চাকার নিচে পড়ে যায়। এতে গুরুতর আহত হয় নিহত খালেক ও মঞ্জু। আশংকাজনক অবস্থায় স্থানীয়রা দ্রুত তাদের হাটহাজারী ফায়ার সার্ভিসের কর্মীরা উমদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খালেক কে মৃত ঘোষণা করে। এ ঘটনায় সমগ্র হাটহাজারী এখন শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ