Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কিশোরগঞ্জে মাজহারুল ইসলাম ভূঁইয়ার দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার , কিশোরগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ১২:০১ এএম

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর শাখার আহবায়ক, সাবেক পৌর মেয়র আলহাজ মাজহারুল ইসলাম ভূঁইয়া কাঞ্চনের জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। গতকাল ভোরে রাজধানী ঢাকার এভার কেয়ার হাসপাতালে চিৎিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি দীর্ঘ দিন যাবৎ কিডনী জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন এবং ওই হাসপাতালের লাইফ সাপোর্টে ছিলেন। মৃত্যুকালে তিনি ১ পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গতকাল শনিবার বাদ আছর জেলা শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে মরহুমের জানাযায় সর্ব স্থরের বিপুলসংখ্যক মানুষ অংশগ্রহণ করেন।
পরে শহরের বড় বাজার এলাকায় মরহুমের বসত বাড়ি সংলগ্ন শামসুউদ্দিন ভূঁইয়া মসজিদ প্রাঙ্গণে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হয়। মরহুম মাজহারুল ইসলাম একজন দানবীর হিসাবে জেলার বহু ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠান নির্মাণ ও পরিচালনার সাথে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন। কিশোরগঞ্জ পৌরসভা মেয়রের দায়িত্ব পালন করেন দুই মেয়াদে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ