Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আগাম জামিন পেল ১০৭ নেতাকর্মী

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৭:৩৮ পিএম

কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিন পেয়েছে ১০৭ নেতাকর্মী।

বৃহস্পতিবার বিকাল ৪টায় বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও খোন্দকার দিলীরুজ্জামানের হাই কোর্ট বেঞ্চ এ রায় দেন।

আদালতে জামিন আবেদন পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী ইউসুফ হোসেন হুমায়ন ও আইনজীবী মোনায়েম নবী শাহীন।

আইনজীবী মোনায়েম নবী শাহীন জানান, তিনটি মামলায় আদালত কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি-সাধারণ সম্পাদক সহ ৯৮জনকে ৪সপ্তাহের আগাম জামিন দেয়। তিনি আরো জানান, আদালত এ সময় ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, বসুরহাটে এসব হচ্ছেটা কি?

একইদিন বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও খোন্দকার দিলীরুজ্জামানের হাই কোর্ট বেঞ্চ ৯জনকে আগাম জামিন দিয়েছে। এ সময় আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন, আইনজীবী শ্রী সুমন চন্দ্র বণিক। তিনি আরো জানান, দুপুর সাড়ে ৩টার দিকে মির্জা কাদের গ্রæপের ৯জনকে আদালত ১টি মামলায় ৪সপ্তাহের আগাম জামিন দিয়েছে।

উল্লেখ্য, গত দেড় মাস ধরে কোম্পানীগঞ্জে মির্জা কাদের ও বাদল গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১৫টি পাল্টাপাল্টি মামলা হয়েছে। আইন শৃঙ্খলা বাহিনী এ যাবত ২৭জনকে আটক করে কারাগারে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ