Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পেকুয়ায় ট্রাকের ধাক্কায় হেফজখানার ছাত্র নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৯:৫১ এএম

পেকুয়ায় মালবাহী চলন্ত ট্রাকের ধাক্কায় নাজমুল ইসলাম সাইদ (৯) ও ছিদ্দিকুর রহমান রাহাত (৯) নামের দুই শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। আহত শিক্ষার্থীদেরকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক আহত শিক্ষার্থীদেরকে অবস্থার আশংকা জনক হওয়ায় চমেকে প্রেরণ করে।

রাত ৯ টায় চমেকে চিকিৎসাধীন অবস্থায় নাজমুল ইসলাম সাইদ (৯) এর মৃত্যু হয়। পরিবারের লোকজন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

(১৬ই মার্চ) বিকেল সাড়ে ৫ টার দিকে পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নস্থ রহমানিয়া দারুণ উলুম মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নাজমুল ইসলাম সাইদ উপজেলার শিলখালী ইউনিয়নের কাছারী মোড়া এলাকার নুরুল হকের পুত্র ও আহত ছিদ্দিকুর রহমান রাহাত একই ইউনিয়নের সিকদার ঘোনা এলাকার রাসেদুল ইসলামের পুত্র বলে জানা যায় ।

তারা দু’জনই রহমানিয়া দারুণ উলুম মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষার্থী বলে জানা গেছে।

প্রত্তক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকেল সাড়ে ৫ টার বারবাকিয়া ইউনিয়নের রহমানিয়া দারুণ উলুম মাদ্রাসার হেফজ বিভাগ ছুটি হলে শিক্ষার্থীরা বাইরে খেলাধুলা করার জন্য বের হয়। খেলাধুলার এক ফাঁকে তারা রাস্তায় চলে যায়। প্রতিমধ্যে বারবাকিয়া বাজারের দিক বেপরোয়া ভাবে আসা মালবাহী একটা ট্রাক
তাদের ধাক্কা দেয়। এতে তারা গুরুতর আহত হয়।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ) কানন সরকার বলেন, ট্রাক এক্সিডেন্টে এক শিক্ষার্থী নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ