Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের উদ্বোধন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৮:১৮ পিএম

জাপান ফুটবল এসোসিয়েশনের সহযোগিতায় জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের খুলনা ভেন্যু’র প্রথম ম্যাচে বড় জয় পেয়েছে রাজবাড়ি জেলা অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবল দল। সোমবার বিকেল ৪টায় জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে তারা ৫-০ গোলে হারিয়েছে নড়াইল জেলা অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবল দলকে।

এর আগে খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে ফুটবল চ্যাম্পিয়নশিপের উদ্বোধন করেন খুলনা জেলা প্রশাসক ও জেলা ফুটবল এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা মো. হেলাল হোসেন। জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলীর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রতিনিধি মো. ফারুক হোসেন পিন্টু ও মো. আবুল হোসেন, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি মোতালেব মিয়া, সদস্য এ মনসুর আজাদ ও জামিল আক্তার লেলিন, একরামুল কবির মিল্টন, শাহ্ আসিফ হোসেন রিংকু, কোচ আব্দুল রাজ্জাক, মো. আশরাফ হোসেন, ইমিতিয়াজ হোসেন পিলু, দস্তগীর হোসেন নীরা, মনির শেখ, মো. সাইফুল্লাহ, এজাজ আহমেদ ও মহসীন, হিমু, জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট শেখ এনামুল হক, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক কেএম ইকবাল হোসেন, এড. খোরশেদ আলম, এড. সজীব বৈরাগী, তানজিলা জেসমিন প্রমুখ।
১৬ মার্চ খুলনা জিলা স্কুল মাঠে দুপুর দেড়টায় প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে যশোর জেলা অনুর্ধ্ব-১৪ মহিলা ফুটবল দল বনাম গোপালগঞ্জ জেলা অনুর্ধ্ব-১৪ মহিলা ফুটবল দল। বিকেল সাড়ে ৩টায় দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে রাজবাড়ি জেলা অনুর্ধ্ব-১৪ মহিলা ফুটবল দল বনাম খুলনা জেলা অনুর্ধ্ব-১৪ মহিলা ফুটবল দল। ১৭ মার্চ বিকেল ৩টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ