Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাফেজ হওয়ার স্বপ্ন পূরণ হলোনা দু্ই শিশুর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ৯:২৯ এএম

বরিশাল নগরীর কাউনিয়ার তাহফিজুল কুরআন মাদরাসায় হেফজ বিভাগের ছাত্র মো. হামজা (১১) ও আল নোমান (১৩)। তাদের স্বপ্ন ছিল কুরআন হেফজ করার পাশাপাশি একদিন বড় আলেম হবে। কিন্তু তাদের সেই স্বপ্ন সড়কে পিষে দিলে ঘাতক বাস।

জানা যায়, বরিশালে থ্রিহুইলার (মাহেন্দ্র) ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে ওই দুই মাদরাসাছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

শনিবার (১৩ মার্চ) রাত সোয়া ১০টার দিকে নগরীর কাশিপুর এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- আকতারুজ্জামান হাফিজ, আইমান (১৬), একই বাইজিদ (১২), মো. জিহাদুল (১২), মো. লতিফ ও জিয়াউর রহমান রুবেল।

বরিশাল মেট্রোপলিটন বিমান বন্দর থানার ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, নিহত ও আহত শিশুরা নগরীর কাউনিয়া এলাকার তাহফিজুল কুরআন মাদরাসায় হেফজ বিভাগের ছাত্র। ওই মাদরাসার শিক্ষক আকতারুজ্জামান হাফিজ। তারা পিরোজপুরের নেছারাবাদ উপজেলার ছারছিনা দরবার শরিফে মাহফিলে যান। শনিবার রাত সাড়ে নয়টার দিকে মাহফিল থেকে বানারীপাড়া হয়ে তারা থ্রিহুইলারে করে বরিশাল নগরীতে ফিরছিলেন। কাশিপুর মদিনা পেট্রল পাম্প সংলগ্ন এলাকা অতিক্রমকালে তাদের থ্রিহুইলারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে।

তিনি বলেন, দুর্ঘটনার পর বাসটি চালিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে চালক ও হেলপার। তাদের আটকে গৌরনদী, ফরিদপুরসহ বিভিন্ন হাইওয়ে থানা পুলিশকে বার্তা পাঠানো হয়েছে।



 

Show all comments
  • আহসান ১৪ মার্চ, ২০২১, ১১:৪০ এএম says : 0
    সড়ক অবাধ হত্যাকাণ্ডের সংবাদ গুলোর শেষ লাইন একই, ঘাতক - চালক হেল্পারকে ধরা হয় নি - এদেকে ধরার উপর কি নিষেধাজ্ঞা আছে উপর থেকে ? নাকি টাকা আর টাকা ...।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ