Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নড়িয়ায় সিগারেট খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৪

নড়িয়া (শরীয়তপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ৬:২২ পিএম

শরীয়তপুরের নড়িয়ায় সিগারেট খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ ও বাড়ি ঘরে হামলার ঘটনা ঘটছে। এতে দু-পক্ষের অন্তত ৪ জন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় নড়িয়া উপজেলার ঘড়িষার ইউনিয়নের সিংহলমুড়ি গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় উভয়পক্ষ নড়িয়া থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছে।

নড়িয়া থানা পুলিশ ও স্থানীয়দের বরাতে জানাযায়, মঙ্গলবার বিকেলে সিংহলমুড়ি গ্রামের সেলিম লাকুরিয়ার ছেলে শুভ ও সংরক্ষিত নারী ইউপি সদস্য (মেম্বার) শাহনাজ বেগমের এর ছোট ছেলে শান্ত এর মধ্যে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়ায়। এসময় উভয়েই আহত হয়।

এঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধ্যায় মেম্বার শাহনাজ বেগম এর শতাধিক সমর্থক প্রতিপক্ষ সেলিম লাকুরিয়ার বাড়িতে হামলা ও ভাঙচুর চালায়। এসময় তারা সেলিম লাকুরিয়ার বসত ঘর ভাঙচুর করে এবং সেলিম লাকুরিয়ার স্ত্রী ফরিদা বেগমকে পিটিয়ে গুরুতর আহত করে।

আহতদের নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে উভয় পক্ষ নড়িয়া থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছে।

নড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছে। উভয় পক্ষই থানায় পাল্টাপাল্টি অভিযোগ করেছে। এব্যাপারে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শরীয়তপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ