Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রখ্যাত আলেম মাওলানা মুমিন উল্লাহর ইন্তেকাল

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৯:০৮ পিএম

প্রবীণ আলেমে দ্বীন, হযরত হাফেজ্জী হুজুর (রহ.) এর বিশিষ্ট খলিফা মাওলানা মুমিন উল্লাহ সম্প্রতি ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মরহুমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী ও মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী।

গতকাল সোমবার এক শোক বার্তায় নেতৃত্বয় বলেন, মরহুম মাওলানা মুমিন উল্লাহ কুরআন-সুন্নাহর অনুসারী একজন মজবুত আলেম ও দ্বীনের একনিষ্ঠ খাদেম ছিলেন। তিনি দেশের প্রত্যন্ত অঞ্চলে প্রায় সত্তরটিরও বেশি নূরানী মক্তব প্রতিষ্ঠা, বিভিন্ন জেলায় কওমী মাদরাসা ও মসজিদ প্রতিষ্ঠা এবং বাংলাদেশ খেলাফত আন্দোলনের উপদেষ্টা হিসেবে দ্বীনের বহুমুখী খেদমত আঞ্জাম দিয়েছেন। তাঁর ইন্তেকালে জাতি একজন দ্বীনদরদী আলেমকে হারালো।

নেতৃত্বয় মহান আল্লাহ তা‘আলার দরবারে মরহুমের রূহের মাগফেরাত ও জান্নাতের উচ্চ মাকাম কামনা এবং তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ