Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে আওয়ামী লীগ নেতা হত্যা মামলায় ৪ জনের জামিন নামঞ্জুর

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৭:৪৮ পিএম

সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হক মাঝি হত্যার মামলায় ৪ আসামিকে জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।

উচ্চ আদালত থেকে ৪ সপ্তাহের জামিনে এসে সোমবার নোয়াখালী জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন নিতে গেলে আজ সোমবার আদালতের বিজ্ঞ বিচারক জামিন নামঞ্জুর করে আসামীদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

আসামীরা হলো, আনোয়ার (৩৭), কামাল (৫৫), মামুন (২১) ও দেলোয়ার (২৫)। এ বিষয়ে জেলা ও দায়রা জজ আদালতের পিপি গুলজার আহমেদ জুয়েল সত্যতা স্বীকার করে বলেন, উচ্চ আদালত থেকে ৪ সপ্তাহের জামিনে এসে আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত জামিন না মঞ্জুর করে ৪ জনকে জেল হাজতে প্রেরণ করেন। এদিকে এই মামলায় পলাতক আসামিদের ভয়ে বাদী পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে বলে অভিযোগ করেন।

উল্লেখ্য ঘটনাটি ঘটেছে ২০২০ সালের ৫ই নভেম্বর রাতে সুধারামের চরকরমূল্যা বাজারে। পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ লোকজন তার দোকানে এই হামলা চালিয়ে ও পিটিয়ে হত্যা করেছে তাকে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ