Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলাপাড়া জেলার দাবীতে মতবিনিময় সভা

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ৪:১৭ পিএম

কলাপাড়া জেলা চাই। এটা এ জনপদের মানুষের দীর্ঘ দিনে দাবী। জেলা বাস্তবায়ের দাবি আদায়ের লক্ষে শনিবার সন্ধ্যা ৭ টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্থানীয় ব্যবসায়ি, শিক্ষকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ সভাটির আয়োজন করে ঢাকাস্থ কলাপাড়া সমিতি। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পটুয়াখালী ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মো.মহিব্বুর রহমান মহিব এমপি।
উপজলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল মোতালেব তালুকদারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, বিশেষ আতিথি বীর মুক্তযোদ্ধা এস এম রাকিবুল আহসান, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হোসেন।
এছাড়া উপজলা আইনজীবি সমিতির সভাপতি এ্যড. মজিবর রহমান চুন্নু, কলাপাড়া বন্দর ব্যবসায়ি সমিতির সাধারন সম্পাদক মো.ফিরোজ শিকদার, প্রবীন সাংবাদিক শামছুল আলম,কলাপাড় প্রেসক্লাব সাবেক সভাপতি মেজবাহ উদ্দিন মান্নু, কুয়াকাট প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লব প্রমুখ।
বক্তারা বলেন, কলাপড়া জেলা হওয়ার যুক্তিকতা তুলে ধরে আগামী ৯ মার্চ মঙ্গলবার সর্বস্তের লেকজনদের নিয়ে মানববন্ধনে অংশগ্রহনের সিদ্ধান্ত গ্রহিত হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময় সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ