Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় এমপির মতবিনিময় সভা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের সংসদ সদস্য, ডাঃ রুস্তুম আলী ফরাজি গত রোববার সকালে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। মঠবাড়িয়া প্রেসক্লাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সাবেক সভাপতি আব্দুস সালাম আজাদী, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, মো. আকরামুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রোকনুজ্জামান শরীফ, সাংবাদিক ইসরাত জাহান মমতাজ, আবুল কালাম আজাদ ও শিবাজী মজুমদার শিবু প্রমুখ।

প্রধান অতিথি ডা. রুস্তুম আলী ফরাজি এমপি বলেন, গ্রাম হবে শহর এ শ্লোগানকে সামনের রেখে প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করছেন। তিনি আমার কর্মকান্ড পছন্দ করেন। তাই আমি জাতীয় সংসদের যা চাই তিনি সেগুলোই আমাকে দেন। আমি সকল শিক্ষা প্রতিষ্ঠান, যোগাযোগ ব্যবস্থা আধুনিকায়ন করছি, যা চলমানও রয়েছে। মাদক নির্মুলের জন্য সংসদের কথা বলেছি। তিনি আরও বলেন, কোন সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠলে তাকে বদলি করেছি। প্রধানমন্ত্রী চাচ্ছেন সারাদেশ দুর্ণীতি মুক্ত হোক। আমিও চাই মঠবাড়িয়া দুর্ণীতিমুক্ত হোক। তিনি সাংবাদিকদের জাতীর প্রথম শ্রেণীর বিবেকবান আখ্যা দিয়ে আরও বলেন, আমার মাধ্যমে প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা মঠবাড়িয়ার সাংবাদিকরা জাতির সামনে তুলে ধরেছেন।
তিনি সাংবাদিকদের পাশে থাকবেন বলে ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপির মতবিনিময় সভা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ