Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে হাসপাতালে সদ্যভুমিষ্ট সন্তানকে দেখতে যাবার সময় প্রাণ গেল বাবার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ১০:৫১ পিএম | আপডেট : ১১:০০ পিএম, ৬ মার্চ, ২০২১

বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তা-মাইজদী ব্যস্ত সড়কে পিকআপভ্যান, সিএনজি ও মোটর সাইকেলের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে মো. মিলন (২৪) নামের এক সিএনজি যাত্রী নিহত ও পাঁচজন আহত হয়েছে।

শনিবার সন্ধ্যায় অনন্তপুর রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মিলন জেলার সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের ৬নং ওয়ার্ড শীলমুদ গ্রামের আলা উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নোয়াখালী জেনারেল হাসপাতালে একটি ছেলে প্রসব করে মিলনের স্ত্রী। শনিবার দুপুরে নিজ বাড়ী বজরা থেকে শালিকাকে নিয়ে সিএনজি যোগে ছেলেকে দেখতে হাসপাতালে যাবার পথে তাদের বহনকারী সিএনজিটি চৌরাস্তা-মাইজদী সড়কের অনন্তপুর রাস্তার মাথায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান তাদের সিএনজি ও একটি মোটরসাইকেলকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনজিটি ধুমড়ে মুছড়ে গিয়ে মিলন ও মোটরসাইকেল আরোহীসহ ৬জন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিলনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বিজয় প্রসাদ রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ