Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় লাশের খাটিয়ার সঙ্গে রিকশার ধাক্কা লাগায় সংঘর্ষ, আহত ১০

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ১১:২৫ এএম

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে লাশবাহী খাটিয়ার সঙ্গে রিকশার ধাক্কা লাগাকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। গতকাল বুধবার (০৩ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার পানিশ্বর ইউনিয়নের শাখাইতি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় শাখাইতি গ্রামের এনায়েতের বাড়ির লোকজন এক ব্যক্তির লাশ নিয়ে গ্রামের কবরস্থানে দাফন করে খাটিয়া নিয়ে বাড়ি ফিরছিল। পথে লাশবাহী খাটিয়ার সঙ্গে রিকশার ধাক্কা লাগে।

রিকশাচালক আমির হোসেন একই গ্রামের আলালের বাড়ির বাসিন্দা। এ নিয়ে এনায়েতের বাড়ির লোকজনের সঙ্গে আমির হোসেনের প্রথমে বাগবিতণ্ডা হয়। এর জেরে বুধবার সন্ধ্যায় এনায়েত ও আলালের বাড়ির লোকজন সংঘর্ষে জড়ান। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন।

বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ তাৎক্ষণিকভাবে মীমাংসা করে দেন। বুধবার সন্ধ্যার দিকে বিষয়টি নিয়ে পুনরায় বাগ-বিতণ্ডা শুরু হয়। এরই জেরে এদের পরিবারের দুই গোষ্ঠী দেশীয় অস্ত্রসন্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ইটপাটকেল নিক্ষেপে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) কবির হোসেন জানান, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয় জনপ্রতিনিধিরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এই ঘটনায় কেউ অভিযোগ দিলে আইননুসারে ব্যবস্থা গ্রহণ করা হবে’।



 

Show all comments
  • MD Morshed Sheikh ৪ মার্চ, ২০২১, ৫:৪৬ পিএম says : 0
    এদেরকে ব্রাজিলের জঙ্গলে পাঠিয়ে দেওয়া উচিত।
    Total Reply(0) Reply
  • Tanzim Taqi ৪ মার্চ, ২০২১, ৫:৪৭ পিএম says : 0
    মৃত্যুর খাটিয়াটাকে অন্তত ছাড় দেওয়া উচিত
    Total Reply(0) Reply
  • Shoyeb Khan ৪ মার্চ, ২০২১, ৫:৪৮ পিএম says : 0
    এরা আর মানুষ হইলো না....
    Total Reply(0) Reply
  • K.M. Mashud Saad ৪ মার্চ, ২০২১, ৫:৫১ পিএম says : 0
    এই লোকগুলো এখনো দস্যু রয়ে গেছে
    Total Reply(0) Reply
  • Kazi Zabed Uddin ৪ মার্চ, ২০২১, ৫:৫১ পিএম says : 0
    তারা মারামারি টাকে উৎসব হিসাবে নিয়েছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ