Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চলন্ত ট্রেনে পাথর ছোড়াই তার নেশা!

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ৬:২১ পিএম

তার নাম আনন্দ হাজরা ওরফে সন্তোষ, বয়স ত্রিশ। ট্রেন দেখলেই পাথর ছোড়া তার নেশা। যখনই ট্রেন দেখতো, তখনই সে পাথর ছুড়তো। আজ বুধবার সকালে খুলনা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া চিত্রা এক্সপ্রেস ট্রেনটি দেখতে পেয়ে সে পাথর ছুড়েছিল। কিন্তু এবার তাকে জনতা হাতেনাতে ধরে ফেলে। উত্তম মধ্যম দিয়ে পুলিশে দেয়া হয়।

খুলনা জিআরপি থানার এসআই সাইদুর রহমান জানান, খুলনা থেকে ছেড়ে যাওয়া চিত্রা এক্সপ্রেসে পাথর নিক্ষেপকালে আনন্দ হাজরা সন্তোষ নামে এক যুবককে আটক করেছে জনতা। সকাল সাড়ে ৯টার দিকে ট্রেনটি নওয়াপাড়া অতিক্রমকালে এ ঘটনা ঘটে। আটকের পর খুলনা জিআরপি থানায় মামলা হয়েছে। আটক আনন্দ হাজরা সন্তোষ (৩০) দিনাজপুরের নবাবগঞ্জের পাঠাজাগির গ্রামের সুনিরাম হাজরার পুত্র।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, আগেও বহুবার ট্রেনে পাথর নিক্ষেপ করেছে সে, তবে ধরা পড়েনি ।



 

Show all comments
  • Ariful ৩ মার্চ, ২০২১, ৭:২৯ পিএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply
  • জাহিদ ৩ মার্চ, ২০২১, ১১:১৫ পিএম says : 0
    ওর সর্বোচ্চ শাস্তি চাই
    Total Reply(0) Reply
  • Md nur ahamad ahamad ৪ মার্চ, ২০২১, ৮:১৯ পিএম says : 0
    কোনো নিউজ প্রকাশ করার পূর্বে তাহার সম্পর্কে সম্পুর্ন তথ্য নেওয়া উচিত।এখানে আসামী ধৃত করেন রেলওয়ে নিরাপত্তা বাহিনী(আর.এন.বি) এস আই সাইদুর রহমান (রিপন) স্যার।ও আর.এন.বি সদস্যগন নওয়াপাড়া ইউনিট।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ