Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারে চলন্ত প্রাইভেটকারে আগুন

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১১:৪১ পিএম

ঢাকার সাভারে একটি চলন্ত প্রাইভেটকার আগুনে পুড়ে গেছে। যান্ত্রিক ত্রুটি থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছেন দমকল কর্মীরা। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। সোমবার রাত পৌনে ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ডের কাছে আমিন মার্কেটের সামনে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যান্ত্রিক ত্রুটির কারনেই প্রাইভেটকারটিতে আগুন ধরে যায়। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। তদন্ত সাপেক্ষে আগুন লাগার কারন যানা যাবে।

একাধিক প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগরগামী প্রাইভেটকারটি থেমে থাকা একটি গাড়ীর পিছনে সজোরে ব্রেক কষলে বিকট শব্দ হয়। তখন চালক গাড়ীটি নিয়ে সামনের দিকে এগুতেই আগুন ধরে যায়। তাৎক্ষণিকভাবে চালক গাড়ি থেকে নেমে দৌঁড় দেয়। এরই মধ্যে পুরো গাড়ীতে আগুন ছড়িয়ে পরে। বন্ধ হয়ে যায় সড়কের দুই পাশের যান চলাচল। পরে সাভার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়। ততক্ষণে প্রাইভেটকারটি সম্পূর্ণ পুড়ে যায়।

এঘটনায় ঢাকা-আরিচা মহাসড়কে প্রায় আধা ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ পুড়ে যাওয়া গাড়িটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভার

২৫ ফেব্রুয়ারি, ২০২২
৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ