Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চবির ভর্তি পরীক্ষা শুরু ২২ জুন

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ৪:২২ পিএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ২০২০-২১ শিক্ষার্বষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ২২ জুন থেকে শুরু হবে।সোমবার বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) এস এম আকবর হোছাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞাপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপ্তিতে জানানো হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষার্ষের স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তি পরীক্ষা সংক্রান্ত সম্মানিত ডিনবৃন্দের সমন্বয়ে অনুষ্ঠিত ৪র্থ সভায় সিদ্ধান্তক্রমে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ২২-২৪ জুন ও ২৮ জুন থেকে ০১ জুলাই এবং ০৫ জুলাই থেকে ০৮ জুলাইয়ের মধ্যে অনুষ্ঠিত হবে।

"ইউনিট/উপ-ইউনিট ভিত্তিক ভর্তি পরীক্ষার সময়সূচি পরবর্তীতে জানানো হবে।"

কলা অনুষদের ডিন প্রফেসর ড.মোহাম্মদ মহীবুল আজিজ বলেন,তারিখ ঠিক করা হলেও কোন ইউনিটের পরীক্ষা কবে নেওয়া হবে তা ২৪ ফেব্রুয়ারি আরেকটি সভায় চূড়ান্ত সিদ্ধান্ত হবে।
তাছাড়া গত বছরের মত এবারও সরাসরি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেই ভর্তি পরীক্ষা হবে। এবারও এমসিকিউ পদ্ধতিতে পরীক্ষা নেওয়া হবে।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চবি

২২ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ