Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শহীদ মিনারে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে: র‌্যাব ডিজি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৩:২২ পিএম

একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে শহীদ মিনার এলাকায় সার্বিক নিরাপত্তা ব্যবস্থা বলবৎ রাখার কথা জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। যেকোনো বিশৃঙ্খলা ও অপতৎপতা এড়াতে ছদ্মবেশে ও সাদা পেশাকে র‌্যাব সদস্যদের নজরদারি থাকবে।

আজ শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকার নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে এসব কথা জানান র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

তিনি বলেন, ভাষা শহীদদের স্মরণে শনিবার মধ্যরাত থেকে সারাদেশে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হবে। করোনা ভাইরাস পরিস্থিতির কারণে এবার সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে মহান শহীদ দিবস পালিত হবে। শহীদ মিনার এলাকায় আগতদের নিরাপত্তা নিশ্চিত করতে এবং বিশৃঙ্খলা ও যেকোনো সন্ত্রাসী কার্যক্রম এড়াতে র‌্যাবের পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে পুলিশের সঙ্গে সমন্বয় করে র‌্যাবের তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা বলবৎ থাকবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাব ডিজি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ