Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নরেন্দ্র মোদীর সফর: নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণে শ্যামনগরে র‌্যাব ডিজি

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৫:৪৩ পিএম

ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফরকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার যশোরেশ^রী কালী মন্দিরসহ সংশ্লিষ্ট এলাকায় নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন র‌্যাবের মহাপরিচালক চেীধুরী আবদুল্লাহ আল-মামুন।
সোমবার (১৫ মার্চ) যশোরেশ^রী কালী মন্দির প্রাঙ্গণ, হেলিপ্যাডসহ নিরাপত্তার বিষয়ে সার্বিক প্রস্তুতি পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
এসময় তিনি ভারতীয় প্রধানমন্ত্রীর সফরকে সফল করতে এলাকার সর্বস্তরের মানুষের সহায়তা কামনা করেন। সাথে সাথে নিরাপত্তা ব্যবস্থাকে কেউ ব্যাহত করার চেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুশিয়ারী উচ্চারণ করেন।
এ সময় তার আরও উপস্থিত ছিলেন পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান মনিরুল ইসলাম, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার, র‌্যাব-৬ এর কমান্ডিং অফিসার লে. কর্নেল রওশনুল ফিরোজ, সাতক্ষীরার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, শ্যামনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন প্রমূখ।
এর আগে র‌্যাব মহাপরিচালক মন্দির প্রাঙ্গণ, হেলিপ্যাড স্থানসহ বিভিন্ন স্থান ঘুরে দেখেন এবং সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন।



 

Show all comments
  • Md Shahin ১৫ মার্চ, ২০২১, ৯:৪০ পিএম says : 0
    মোদি কি আসলেই আসছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ