Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় অস্ত্রসহ হত্যা মামলার আসামি গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ১০:১৬ পিএম

খুলনার হরিণটানা থানার নয়ন হত্যা মামলার আসামি শাকিবকে পুলিশ গ্রেপ্তার করেছে। তার দেয়া তথ্য অনুযায়ী হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো চাকু উদ্ধার করা হয়েছে। সে আজ শুক্রবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

পুলিশ জানায়, হরিণটানা থানায় গত ২৯ জানুয়ারি দায়ের হওয়া হত্যা মামলার এজাহারভুক্ত আসামি শাকিব (১৯) কে বৃহস্পতিবার মাগুরা জেলার শ্রীপুর থানাধীন দাড়িয়াপুর গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। সে খুলনা নগরীর লবণচরা এলাকার মোঃ শামীম রেজার ছেলে।

পরে তার দেয়া তথ্য অনুযায়ী হত্যাকান্ডে ব্যবহৃত চাকু লবনচরা থানাধীন মোহাম্মদনগর ফাতেমা মসজিদের পশ্চিম পাশে ঘাসের মধ্যে থেকে উদ্ধার হয়।

গ্রেফতারকৃত শাকিল আজ শুক্রবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট খুলনার মোঃ আতিকুস সামাদ’র কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করে।

উল্লেখ্য, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘটিত সংঘর্ষে গত ২৮ জানুয়ারি বিকেলে খুবির খান বাহাদুর আহসানুল্লাহ হল গেটের বিপরীতে নয়ন নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়। নিহত নয়ন নগরীর গল্লামারী ইসলামনগর এলাকার মো. মালেক সরদারের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ