Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১’ অনুষ্ঠিত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৪৭ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে খুলনার দাকোপ উপজেলায় `বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১' অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ৮ টায় উপজেলার পানখালী ফেরীঘাট সংলগ্ন বিশ্বরোডের উত্তর মাথা থেকে ম্যারাথন দৌড়ের উদ্বোধন করা হয়। ম্যারাথনটি ৫ কিলোমিটার পথ অতিক্রম করে পুনরায় উদ্বোধনস্থলে ফিরে আসে।

সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন যশোর অঞ্চল এবং দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে ম্যারাথন অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন জাহিদুল হাওলাদার, দ্বিতীয় স্থান অধিকার করেন এম ডি হেলাল শেখ, তৃতীয় স্থান অধিকার করেন হাসিবুর গাজী। বিজয়ীদের ম্যারাথন মেডেল প্রদান করা হয়। এ ছাড়া ম্যারাথনে অংশ গ্রহণকারী চতুর্থ থেকে ২০তম স্থান অধিকারীকে পুরস্কার প্রদান করা হয়।

ম্যারাথন উদযাপন কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাসের সভাপতিত্বে এবং সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন যশোর অঞ্চলের সমন্বয়কারী অফিসার লেঃ কর্ণেল আরিফ হোসেনের সার্বিক সহযোগিতায় ম্যারাথন অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ