Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁর মহাদেবপুরে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না কলেজছাত্র পলাশের

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ৬:১০ পিএম

মহাদেবপুরে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলোনা কলেজছাত্র পলাশের (২০)। ঘাতক ট্রাক কেড়ে নিল তার সম্ভাবনাময় জীবন। তিনি নওগাঁ পৌরসভার চকএনায়েত মহল্লার আইয়ুব হোসেনের ছেলে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, পলাশ নওগাঁর নাট্য আন্দোলনের একজন সক্রিয় কর্মী ও পত্নীতলা উপজেলা সদরের নজিপুর সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্র। বুধবার (১৭ ফেব্রæয়ারী) সকালে পরীক্ষা দেয়ার জন্য মোটরসাইকেল যোগে নজিপুর যায়। দুপুরে বাড়ি ফেরার পথে নজিপুর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের মহাদেবপুর উপজেলার শ্যামপুর ১৩ মাইল নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রæতগামী ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু ঘটে। ট্রাকের চাকা তার মাথার উপর দিয়ে গেলে হেলমেট খুলে পড়ে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
মহাদেবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, লাশ উদ্ধার করে পরিবারের আবেদনের প্রেক্ষিতে মানবিক কারণে তাদের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে ঘাতক ট্রাকটিকে শনাক্ত করা যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ