Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় গার্মেন্টস শ্রমিককে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

পূর্ব শত্রুতার জের ধরে ফতুল্লার মাসদাইরে গৌতম চন্দ্র দাস নামে এক গার্মেন্টস শ্রমিককে কুপিয়ে জখম করেছে স্থানীয় সন্ত্রাসীরা। আহত গার্মেন্টস শ্রমিক গৌতম চন্দ্র দাস উত্তর মাসদাইরের সোহেল ডাইং সংলগ্ন গলির জীবন চন্দ্র দাসের পুত্র।

ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে ফতুল্লার মাসদাইর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তায়। গার্মেন্টস শ্রমিক গৌতম চন্দ্র দাসের মা সবিতা রানী দাস বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। মাসদাইর শেরেবাংলা রোডের মৃত আলী আহাম্মেদের পুত্র মিথুন, মাসদাইর পাকাপুুল এলাকার প্রাণের পুত্র রাকিব, সুমন ওরফে মাইচ্ছা সুমনসহ অজ্ঞাত আরো ৪-৫ জনকে আসামি করা হয়। পুলিশ ঘটনার পর পর মাসদাইর এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত মিথুনকে আটক করেছে।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, হামলার শিকার বাদীর পুত্র একজন গার্মেন্টস শ্রমিক। অভিযুক্ত সন্ত্রাসীদের সাথে তার ছেলের পূর্ব শত্রæতা ছিলো। সেই শত্রæতার জের ধরে গত সোমবার রাত ৮টার দিকে মাসদাইর সরকারি বালিকা বিদ্যালয়ের সামনের রাস্তায় হামলাকারীরা তার ছেলেকে একা পেয়ে পথরোধ করে। তাদের সাথে থাকা দেশিয় তৈরি ধারালো চাপাতি, রামদা দিয়ে কোপাতে থাকে।

তার ছেলের চিৎকারে স্থানীয় পথচারী ও নিকটাত্মীয়রা আসলে হামলাকারীরা থেকে চলে যায়। এসময় হামলাকারীরা একটি মোবাইল ফোন ও নগদ ১৫ হাজার নয়শ’ টাকা ছিনিয়ে নেয়। মারাত্মক আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

ফতুল্লা থানার এসআই আরিফ পাঠান জানান, টাকা-পয়সার লেনদেনকে কেন্দ্র করে পূর্ব শত্রæতার জের ধরে হামলাকারীরা গার্মেন্টস শ্রমিক গৌতমকে কুপিয়ে রক্তাক্ত করে। অভিযুক্ত মিথুনকে ইতোমধ্যেই গ্রেফতার করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জখম

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ