Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

সুন্দরবনে চোরাই ট্রলার ও ইলিশ ধরার জালসহ আটক ৪

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৩৩ পিএম

সুন্দরবনের ভোলা নদীর চর থেকে চোরাই ট্রলার ও ইলিশের জালসহ চার চোরকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে সুন্দরবন পূর্ব বন বিভাগের ভোলা নদীর চর থেকে শরণখোলা থানা পুলিশ এদেরকে আটক করে। এসময় বরিশাল থেকে চুরি করে আনা একটি ট্রলার ও সাড়ে চার হাজার ফুট ইলিশের জাল জব্দ করে পুলিশ। আটককৃতরা হলেন, বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার দক্ষিণ চরদুয়ানী এলাকার রুবেল বিশ্বাস, জুয়েল বিশ্বাস, মহিবুল বিশ্বাস ও শাহিন শিকদার।বরগুনা থেকে ট্রলারটি চুরি করে সুন্দরবনের ভোলা নদীতে তারা অবস্থান করছিল সুযোগ বুঝে জেলেদের কাছে বিক্রি করার জন্য।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবনের অভ্যন্তরে ভোলার নদীর চর থেকে তাদের গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার দক্ষিণ চরদুয়ানি এলাকার বাদশা মিয়ার একটি ট্রলার ও ইলিশের জাল চুরির কথা স্বীকার করেছেন। আইনি প্রক্রিয়া শেষে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ