Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাজীপুরে বেতন বাড়িয়ে দেয়ার প্রলোভনে ধর্ষণ, জিএম গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ৭:১১ পিএম

গাজীপুরে বেতন বাড়িয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে ফ্যাক্টরির নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে নাজমুল হোসেন পাভেল নামে ওই ফ্যাক্টরির জিএম কে গ্রেফতার করেছে জয়দেবপুর থানা পুলিশ। গাজীপুর সদর উপজেলার পিরুজালী ইউনিয়নের কাচারীপাড়া এলাকার গ্লোরী ফুটওয়্যার লিমিটেড নামের জুতা তৈরির ফ্যাক্টরিতে কাজ করত ওই নারী শ্রমিক।

এ ব্যপারে ওই নারী জয়দেবপুর থানায় মামলা দায়ের করলে পুলিশ মঙ্গলবার তাকে গ্রেফতার করেন। মামলার এজাহার সূত্রে জানা গেছে, একই কারখানায় চাকুরী করার সুবাদে জিএম নাজমুল হোসেন পাভেলের সাথে ওই নারী শ্রমিকের পরিচয় হয়। এক পর্যায়ে ওই নারী শ্রমিকের বেতন বাড়িয়ে দেওয়া ও পদোন্নতি দেয়ার প্রলোভন দেখিয়ে নাজমুল হোসেন পাভেল তার ভাওয়াল মির্জাপুর কলেজপাড়া এলাকার ভাড়া বাসায় নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে।

বাদীর অভিযোগের ভিওিতে জয়দেবপুর থানার এস আই রকিবুল ইসলাম অভিযান চালিয়ে মঙ্গলবার ফ্যাক্টরি থেকে ধর্ষণের অভিযোগে নাজমুল হোসেন পাভেল কে গ্রেফতার করেন। জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ মামুন আল রশিদ জানান, গ্রেফতারের পর জি এম নাজমুল হোসেন পাভেল কে আদালতে পাঠানে হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ